হবিগঞ্জ বিআরটিএ অফিসের ৩ দালালের কারাদন্ড

হবিগঞ্জ প্রতিনিধি: বিআরটিএ’র (বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ) হবিগঞ্জ জেলা অফিসের সামনে থেকে তিন দালালকে আটক করেছেন জেলা প্রশাসক। পরে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেন।

গতকাল রোববার (১৭ নভেম্বর) রাত ৮টায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক সম্প্রতি হবিগঞ্জ জেলায় যোগদানের পর বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে ছদ্মবেশে পরিদর্শন ও অভিযান পরিচালনা করেন। রোববার রাতে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ তলায় বিআরটিএ’র অফিসের সামনে থেকে তিনি তিন দালালকে আটক করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামীম তিন দালালকে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করেন।

এদের মধ্যে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাঞ্জনপুর গ্রামের জহুর আলীর ছেলে ড্রাইভার রেজাউল হাই চৌধুরী পাঞ্জুকে এক মাসের কারাদণ্ড, নবীগঞ্জ উপজেলার পূর্ব তিমিরপুর গ্রামের সুকুমার সরকারের ছেলে সুকেশ চন্দ্র সরকারকে ১০ দিনের কারাদণ্ড এবং শায়েস্তাগঞ্জ উপজেলার জগৎপুর গ্রামের মৃত তাহির আলীর ছেলে নাছির উদ্দিনকে ২শ’ টাকা জরিমানা ও তা আদায় করা হয়।।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামীম বিটিসি নিউজকে বলেন, দণ্ডপ্রাপ্তরা সেবাদাতা কিংবা সেবাগ্রহীতাও নয়। বিভিন্ন সেবাগ্রহীতাকে প্ররোচিত করার সময় জেলা প্রশাসক তাদের হাতেনাতে ধরে ফেলেন। পরে তাদের এই দণ্ড দেওয়া হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.