হবিগঞ্জে ফ্রান্স পাঠানোর নামে ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা : যুবতী গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি: ফ্রান্স পাঠানোর নামে ১৬ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় মৌসুমি আক্তার (২৫) নামে এক যুবতীকে গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। সে বানিয়াচং সদরের কামালখানি সারং বাজার এলাকার জাহেদ আলীর মেয়ে ও শহরের রাজনগর এলাকার বাসিন্দা।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে সদর থানার এসআই আলমগীর বাহুবল থানার পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে বাহুবল উপজেলার মিরপুর ব্র্যাক অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করে। এ মামলার অপর আসামী মৌসুমীর আপন বোন মুনমুন আক্তার পলাতক রয়েছে।

জানা যায়, মৌসুমীর স্বামী বিদেশ থাকার সুবাদে ২০১৭ সালে হবিগঞ্জ সদর উপজেলার আষেঢ়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে আব্দুল মতিন ও লাখাই উপজেলার বামৈ গ্রামের মৃত হাজী আব্দুল ওয়াহাবের ছেলে আব্দুল বাছিরকে ফ্রান্স পাঠানোর কথা বলে ১৬ লাখ টাকা গ্রহণ করে। আব্দুল মতিনের বড় ভাই আব্দুস সালামের কাছ থেকে চেকের মাধ্যমে মৌসুমী ও তার বোন মুন এই টাকা নেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও তাদেরকে বিদেশ না পাঠিয়ে কালক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে মৌসুমীকে চাপ প্রয়োগ করলেও তিনি বিদেশ পাঠাতে অস্বীকার করে উল্টো মিথ্যা মামলা করার হুমকি দেয়। পরে আব্দুল মতিনের ভাই আব্দুস সালাম বাদী হয়ে মৌসুমী ও তার বোন মুনকে আসামী করে হবিগঞ্জ কোর্টে একটি মামলা দায়ের করেন (মামলা নং সিআর ৪৪৯/১৮)।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.