হবিগঞ্জে চিকিৎসক-নার্সসহ ১০ জনের করোনা পজেটিভ 

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে চিকিৎসক ও নার্সসহ ১০ করোনা রোগী সনাক্ত হয়েছে। এনিয়ে হবিগঞ্জ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ জনে। গতকাল সোমবার (২০ এপ্রিল) রাত সাড়ে ১০টায় নতুন ১০ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অমিতাভ পরাগ তালুকদার।
আক্রান্তদের মধ্যে চিকিৎসক ও নার্সরা হাসপাতালের আইসোলেশনে এবং বাকিরা বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন বলেও জানান তিনি।হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আক্রান্তদের মধ্যে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, একজন নার্সসহ তিন জন। বানিয়াচংয়ে ৩ জন, বাহুবলে ১ জন, চুনারুঘাটে ১ জন ও আজমীরিগঞ্জের ২জন। আক্রান্তদের সবাইকে আইসোলেশনের আওতায় নিয়ে আসাসহ তাদের পরিবার লকডাউন ঘোষণা করা হবে।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের এক চিকিৎসক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানিয়েছেন, স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ নির্দেশে প্রত্যেক উপজেলা থেকে কিছু নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটে পাঠানো হয়। ওইসব নমুনা থেকেই দশজনের পরীক্ষা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। ইতোপূর্বে পাঠানো নমুনা থেকে ৩৬ জনের রিপোর্ট এসেছে যার সবগুলোই নেগেটিভ।

হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আক্রান্তদের সবার পরিবারকে লকডাউন করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.