“সড়ক পরিবহন আইন-২০১৮” চাঁপাইনবাবগঞ্জে পরিবহন মালিক ও চালকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: সড়ক পরিবহন আইন ২০১৮ কার্যকর বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের পরিবহন মালিক ও চালকদের সাথে মতবিনিময় করেছেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম।

আজ মঙ্গলবার সকালে জেলা ট্রাফিক বিভাগের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ কেন্দ্রীয় বাস-টার্মিনাল চত্বরে এই সভা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি আলহাজ্ব এ.কে.এম. লুৎফর রহমান ফিরোজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার টি. এম. মোজাহিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন ও অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা। সভায় অন্যানের মাঝে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মোঃ নুরুল ইসলাম মিনহাজ, চাঁপাইনবাবগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ইয়াহিয়া বিশ্বাস এবং জেলা ট্রাক, ট্র্যাংকলরি কাভার্ড-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ সাইদুর রহমান। এসময় জেলার পরিবহন মালিক ও পরিবহন শ্রমিক সংগঠনের বিভিন্নস্তরের নেতবৃন্দ ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার পরিবহন মালিক ও চালকদের উদ্দেশ্যে বলেন, আপনার বৈধ লাইসেন্স নিয়ে ও বৈধ গাড়ি নিয়ে রাস্তায় নামবেন। অবৈধ কোন যানবাহন মহাসড়কে চলতে দেয়া হবে না। এছাড়া রাস্তায় কোন পুলিশ সদস্য অন্যায়ভাবে কাউকে হয়রানি করবে না। শেষে পরিবহন সংশ্লিষ্টদের মাঝে “সড়ক পরিবহন আইন-২০১৮” এর বিভিন্ন ধারা, বিচার ও দন্ড লেখা লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.