স্যামসন-হেটমায়ারের তাণ্ডবে রানপাহাড়ে রাজস্থান

বিটিসি স্পোর্টস ডেস্ক: আইপিএলের নতুন আসরে নিজেদের প্রথম ম্যাচে রানপাহাড়ে চড়লো রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টের ইতিহাসের প্রথম আসরের চ্যাম্পিয়নরা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দাঁড় করিয়েছে ৬ উইকেটে ২১০ রানের বিশাল সংগ্রহ। জিততে হলে পাহাড় টপকাতে হবে হায়দরাবাদকে।
পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়ামে দলে সাত অভিষিক্ত নিয়ে টস হেরে ব্যাট করতে নেমে যশবি জাসওয়াল ও জস বাটলারের উদ্বোধনী জুটিতে পাওয়ার প্লেতে ৫৮ রান যোগ করে রাজস্থান।
পাওয়ার প্লে শেষে সাজঘরে ফিরে যান ১৬ বলে ২০ রান করা জাসওয়াল, বাটলারের ব্যাট থেকে আসে ২৮ বলে ৩৫ রান। এরপর তৃতীয় উইকেটে অধিনায়ক সানজু স্যামসন ও দেবদূত পাডিকাল গড়েন মাত্র ৫.৫ ওভারে ৭৩ রানের জুটি।

Shimron-Hetmyer.jpg

প্রথমবারের মতো রাজস্থানের জার্সি গায়ে খেলতে নেমে ২৯ বলে ৪১ রান করেন পাডিকাল। তবে মূল ঝড়টা তোলেন অধিনায়ক সানজু। মাত্র ২৫ বলে ফিফটি করে তিনি থামেন ২৭ বলে ৩ চার ও ৫ ছয়ের মারে ৫৫ রানের ঝড়ো ইনিংস খেলে।
আর শেষের তাণ্ডবটা চালান ক্যারিবীয় রিক্রুট শিমরন হেটমায়ার। তার সাইক্লোন ব্যাটিংয়ে ১৬.১ ওভার থেকে ১৯.২ ওভার পর্যন্ত মাত্র ২১ বলে ৪৪ রান পায় রাজস্থান। হেটমায়ার খেলেন ২ চার ও ৩ ছয়ের মারে ১৩ বলে ৩২ রানের ইনিংস। রিয়ান পরাগ করেন ১২ রান।
হায়দরাবাদের পক্ষে দুইটি করে উইকেট নিয়েছেন উমরান মালিক ও থাঙ্গারাসুই নাটরাজন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.