স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ: ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় চাঁপাইনবাবগঞ্জে করণীয় শীর্ষক সভা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় করণীয় শীর্ষক আলোচনা সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস এর আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জনাব এ কে এম গালিভ খাঁন।
সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব-উল-ইসলাম। মূল প্রবন্ধ উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আনিছুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ আব্দুস সামাদ। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান।
জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সালের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আনিছুর রহমান খান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল আলম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম, জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন উদ্যোক্তাবৃন্দ, বিভিন্ন স্কুল-কলেজের আইসিটি বিষয়ক শিক্ষকবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সভায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ৪র্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় করণীয় বিভিন্ন বিষয়ে আলোকপাত করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.