স্মরণিকা ফোল্ডার পত্রিকার সম্পাদক কবি ইদ্রিস আলীর ইন্তেকাল

পাবনা প্রতিনিধি: পাবনা ক্যাডেট কলেজের অবসরপ্রাপ্ত লাইব্রেরিয়ান, স্মরণিকা ফোল্ডার কবিতা পত্রিকার সম্পাদক কবি ইদ্রিস আলী আর নেই। আজ রোববার (২২ জুন) বিকেল সৌয়া তিনটের দিকে অনন্তবাজার সংলগ্ন নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

দীর্ঘদিন যাবত তিনি বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তাঁকে পাবনা জেনারেল হাসপতালে ভর্তি করা হয়। গতকাল শনিবার হাসপাতাল থেকে রিলিজ দিয়ে বাড়ীতে পাঠানো হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, আত্মীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য তিনি প্রায় ৪ দশক ধরে স্মরণিকা ফোল্ডার কবিতা সম্পাদনা করে আসছিলেন।

তিনি পথ সাহিত্য সংসদের সহ-সভাপতি, কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব পাবনা জেলা শাখার দপ্তর সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, ক্যাব পাবনা জেলা শাখার সভাপতি ও প্রেসক্লাব পাবনার সভাপতি এবিএম ফজলুর রহমান, সহ-সভাপতি অধ্যক্ষ জেবুনেছা ববিন, সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলম, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ¦ হাবিবুর রহমান হাবিব, সাহিত্য ও বিতর্ক ক্লাব পাবনার সভাপতি ড. মনছুর আলম ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক এস এম ফরিদ, বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারি ফেডারেশন পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, এশিয়ান টিভির পাবনা জেলা প্রতিনিধি কবি আর কে আকাশ, শেখ হাসিনা উন্নয়ন মঞ্চের মুখপাত্র মশিউর রহমান বিপ্লব, আকাশ নিউজ ২৪ ডটকম এর বার্তা সম্পাদক তামান্না আকাশ, পাবনা মিডিয়া অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা, পথ সাহিত্য সংসদের আসাদুল ইসলাম শফিক প্রমূখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.