স্বেচ্ছাসেবক দলের নতুন সম্পাদককে অভিনন্দন জানিয়ে বরিশালে আনন্দ মিছিল

বরিশাল ব্যুরো: বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার সন্তান এবং ছাত্রদল কেন্দ্রিয় কমিটির সাবেক সভাপতি রাজিব আহসানকে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় তাকে অভিনন্দন জানিয়ে বরিশালে আনন্দ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দল নেতাকর্মীরা।
অপরদিকে হিজলা উপজেলায়ও আনন্দ মিছিল এবং নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।
রাজিব আহসানকে কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ঘোষনার পর রবিবার বিকেল ৫টার দিকে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্তর থেকে একটি আনন্দ মিছিল বের করে বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দল।
মিছিলটি নগরীর সদর রোড, হেমায়েত উদ্দিন সড়ক, চকবাজার এবং কাটপট্টি সড়ক হয়ে পুনরায় দলীয় কার্যালয় চত্তরে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও সাধারণ সম্পাদক মশিউর রহামন মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক আরমান খান মুন্না ও কাইয়ুম খান মিল্টন।
এদিকে বিকেল সাড়ে ৫টায় দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের করে জেলা স্বেচ্ছাসেবক দল। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় চত্তরে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি, সহ সভাপতি আব্দুল মালেক ও জাহিদুল ইসলাম পান্না প্রমুখ। সমাবেশ শেষে মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা মিষ্টি মুখ করেন।
অপরদিকে হিজলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সজল খান ও সদস্য সচিব দুলাল সরদারের নেতৃত্বে বিকেলে উপজেলা শহরে এক আনন্দ মিছিল বের হয়। পরে সেখানে মিস্টি বিতরন করেন তারা।
আজ রবিবার (০৪ সেপ্টেম্বর) এসএম জিলানীকে সভাপতি এবং রাজিব আহসানকে সাধারণ সম্পাদক করে ৫ সদসের স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.