স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতে পড়ে আছে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ!

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্প্রসারিত নতুন ভবনের প্লেন সিঁড়ির তৃতীয় তলায় ভাঙ্গা বেড ও আসবাবপত্র রাখার স্থানে বেশ কিছু মেয়াদ উত্তীর্ণ ঔষধ পড়ে থাকতে দেখা গেছে।
সোমবার (১৬ জানুয়ারি) সকালে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন ঘুরে এমন চিত্র দেখাযায়। তবে কে বা কাহারা সরকারি ঔষধের যথাযথ ভাবে ব্যবহার না করে মেয়াদ উত্তীর্ণ করে ফেলে রেখেছে তা জানা যায়নি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃ বিভাগের ফামার্সিষ্ট শাহ আলম বিটিসি নিউজ জানান, আমরা ডাক্তারের নির্দেশনা অনুযায়ী রোগীকে ঔষধ সরবরাহ করে থাকি। আমাদের ঔষধ ওখানে যাওয়া কোন মতেই সম্ভব নয়। আপনি স্বাস্থ্য কমপ্লেক্সে আন্তঃ বিভাগের ইনচার্জ  লিপির সাথে কথা বলতে পারেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের আন্তঃ বিভাগের ওয়ার্ড ইনচার্জ লিপি আরা খাতুনের সাথে কথা হলে তিনি জানান, আমাদের কাছে কোন মেয়াদ উত্তীর্ণ হবার কোন অপশন নেই। ঔষধ সিঁড়িতে পড়ে থাকা দুরের কথা, আমাদের প্রয়োজন অনুসারে হিসেব করে স্টোর থেকে ঔষধ নিয়ে আসি। যদি সিঁড়িতে ঔষধ পড়ে থাকে তবে অন্যকোন ঔষধ হতে পারে।
বেলকুচি উপজেলা কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা সুদ্বীপ সরকার বিটিসি নিউজকে বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতে ঔষুধ পড়ে থাকার বিষয়টি আপনার মাধ্যমে জানতে পারলাম। আপাতত আমি এবিষয়ে কোন কথা বলতে পারছি না। আমি বিষয়টি জানি তারপর আপনাকে জানাবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.