স্বাস্থ্যসেবা জনগনের দোড় গোড়াই পৌঁছে দিতে সরকার নিরলস ভাবে কাজ করছেন : এড. নুরুল ইসলাম এমপি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-৩ আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এড, নুরুল ই্সলাম তালুকদার বলেছেন বর্তমান শেখ হাসিনার সরকার স্বাস্থ্য বান্ধব সরকার। স্বাস্থ্যসেবা জনগনের দোড় গোড়াই পৌঁছে দিতে সরকার নিরলস ভাবে কাজ করছেন।

তাই চিকিৎসক ও সেবিকাদের রোগিদের প্রতি আরও যত্নবান হতে হবে। তিনি আজ সোমবার দুপুরে আদমদীঘির ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নতুন অত্যাধুনিক একটি এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর উপলক্ষে হাসপাতাল চত্বরে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শহীদুল্ল্যাহ দেওয়ানের সভাপতিত্বে সিনিয়র স্টাফ নার্স আইনুন নাহারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, বগুড়ার সিভিল সার্জন ডাঃ গওসুল আজিম চৌধুরী, উপজেলা নির্বাহি অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ। আরও বক্তব্য রাখেন, ডাঃ মাবুবুর রহমান, বগুড়া জেলা পরিষদের মহিলা সদস্য মনজু আরা বেগম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু রেজা খান, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমনান পন্টু, সালমা বেগম চাঁপা, মুক্তিযোদ্ধা আবির উদ্দিন, ইউপি চেয়ারম্যান এসএম বেলাল হোসেন, আব্দুল হক, জিল্লুর রহমান প্রমূখ।

উল্লেখ্য : সাড়ে ৪ লক্ষাধিক মানুষের জন্য ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্্র থাকা কালে ১৯৯৪ সালে একটি এ্যাম্বুলেন্স প্রদান করা হয়। এ্যাম্বুলেন্সটি দীর্ঘ ২৫ বছর জরুরি রোগি বহনের ফলে পুরাতন এ্যাম্বুলেন্সটি অচল হয়ে পড়ে প্রায় ১২ বছর আগে। পুরাতন এ্যাম্বুলেন্সটি লক্কর ঝক্কর মার্কায় পরিণত হওয়ায় জরুরি রোগি বহনে সীমাহিন দুভোর্গ পোহাতে হচ্ছিল উপজেলাবাসির। এদিকে বর্তমান সরকার ৫০ শয্যার এই হাসপাতালটিতে সম্প্রতি অত্যাধুনিক নতুন একটি এ্যাম্বুলেন্স প্রদান করেন। যার চাবি প্রধান অতিথি কৃর্তক কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.