অবশেষে খুলল সান্তাহার শখের পল্লী বিনোদন কেন্দ্র্র্র্র, স্বাস্থ্যবিধি নিয়ে সংশয়

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: করোনাভাইরাসের কারণে বন্ধ থাকার আড়াই মাস পর আদমদীঘির সান্তাহার বশিপুর “শখের পল্লী” বিনোদন বা পার্ক কেন্দ্র অবশেষে গত ১ জুন থেকে খুলে দেয়া হয়েছে।

করোনা সংক্রমে এই বিনোদন কেন্দ্র খুলে দেয়ায় কতটা স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেথে দর্শনার্থীরা চলাচল করতে পারবেন এ নিয়েও নানা সংশয় রয়েছে স্থানীয়দের মাঝে। তবে শখের পল্লী বিনোদন কেন্দ্র স্বাস্থ্য বিধি মেনেই তাদের কার্যক্রম চালাবেন বলে স্বত্বাধিকারী নজরুল ইসলামের দাবী।

দেশে করোনাভাইরাসের কারনে গত ১৮ মার্চ থেকে শখের পল্লী বিনোদন কেন্দ্র বন্ধ রাখা হয়। বিনোদন কেন্দ্রটি বন্ধ থাকায় সেখানকার প্রায় ৩০জন কর্মচারীরা অর্থনৈতিক সংকটে পড়ে। বর্তমানে করোনা সংক্রমন বাড়লেও বিভিন্ন যানবাহন খুলে দেয়ার কারণে বিনোদন কেন্দ্র ও খোলা হয়।

প্রথম দিন শখের পল্লী বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি মেনে প্রধান ফটক দিয়ে প্রবেশ করানো হলেও পরবর্তিতে সেই স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব কতটুকু মেনে চলা হবে তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।

শখের পল্লীর স্বত্বাধিকারী নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, সরকারি বিধি মোতাবেক দর্শনার্থীদের চলচলে ও সুরক্ষার ব্যবস্থা থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.