স্বামীর অন্ডকোষ চেপে হত্যা, স্ত্রী আটক

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারীতে অণ্ডকোষে চাপ দিয়ে স্বামী ইসমাইল হোসেন (৪৫) হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের গ্রামে বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন ভেলাবাড়ী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব শালমারা গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।
আটক নিহতের স্ত্রী মায়া বেগম (৩০) লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দুরাকুটি পূর্ব পাড়া গ্রামের জগদীশের মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্ক করে এগারো বছর আগে মায়া বেগমের সাথে ইসমাইল হোসেনে বিয়ে হয়। গরু বিক্রির টাকা নিয়ে স্বামী স্ত্রীর মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে স্ত্রী মায়া বেগম স্বামীর অন্ডকোষে চাপ দিয়ে ধরলে সে অজ্ঞান হয়ে যায়। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গৃহবধূ মায়া বেগমকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উন-নবী বিটিসি নিউজকে বলেন, ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে তার স্ত্রীকে আটক করে হেফাজতে নিয়েছি আমরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.