স্বামীকে ছয় টুকরো করা স্ত্রী ফাতেমা ৫ দিনের রিমান্ডে

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: স্বামী ময়না মিয়াকে কুপিয়ে হত্যার পর মরদেহটি ছয় টুকরো করা স্ত্রী ফাতেমা খাতুনকে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ মঙ্গলবার (০১ জুন) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর বনানী থানার মামলায় তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কাজী শরিফুল ইসলাম সুষ্ঠু তদন্তের প্রয়োজনে আসামী ফাতেমার ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরি তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে, গতকাল সোমবার (৩১ মে) রাজধানীর মহাখালী থেকে দুপুর ১২ টায় গুলশান বিভাগের গোয়েন্দা পুলিশের একটি টিম বনানী থানা এলাকায় অভিযান চালিয়ে ময়না মিয়ার খণ্ডিত লাশ উদ্ধার করে।
পরে দুপুরে বনানী থানা এলাকায় অভিযান চালিয়ে নিহত ময়না মিয়ার স্ত্রীকে গ্রেফতার করা হয়। সেখান থেকেই টুকরা করা লাশের রহস্য উন্মোচন করে ডিবি।
আজ মঙ্গলবার (০১ জুন) দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ময়না মিয়া হত্যাকাণ্ডের ধরণ, মোটিভ এবং অপরাধী সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ। তিনি বলেন, গ্রেফতারকৃতের নাম ফাতেমা খাতুন। তিনি ভিকটিমের প্রথম স্ত্রী।
তিনি জানান, রঙের পানির ড্রামে কেটে ফেলা দুই পা এবং দুই হাতকে একটি বড় কাপড়ের ব্যাগে ঢুকিয়ে রাখে নিহত ময়না মিয়ার স্ত্রী ফাতেমা খাতুন। এলাকা থেকে ১ হাজার ৩০০ টাকায় রিকশা ভাড়া করে প্রথমে মাথা ও হাত-পা খণ্ডিত শরীরের মূল অংশ ফেলে দেয় আমতলী এলাকায়। এরপর মহাখালী বাস-টার্মিনাল এলাকায় এনা বাস কাউন্টারের সামনে খণ্ডিত দুই হাত-পা ভর্তি ব্যাগ রেখে দিয়ে চলে আসে বাসায়। বাসায় এসে সেখান থেকে খণ্ডিত মাথার ব্যাগটি নিয়ে বনানী ১১ নম্বর ব্রিজের পূর্বপ্রান্তে গুলশান লেকে ফেলে দেয় এবং এরপর বাসায় এসে স্বাভাবিক জীবনযাপন করতে থাকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার মো: রুহুল আমীন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.