“স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ: বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসনের আয়োজনে “স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ: বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা” শীর্ষক আলোচনা ও স্বল্পোন্নত হতে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপনের লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের উপর গুরুতারোপ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভুমি মোছাঃ সায়লা সাইদ তন্বী, উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ এ .কে .এম মেহেদী হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক প্রমুখ ।
এদিকে দিনব্যাপী কর্মসুচি অনুযায়ী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সঙ্গীত পরিবেশন, হে বন্ধু বঙ্গবন্ধু শীর্ষক চিত্রায়ন, স্বল্পোন্নত দেশ হতে উত্তরন বিষয়ক তথ্য চিত্র প্রর্দশন, উন্নয়ন বিষয়ক ডকুড্রামা, একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার, সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার গানটির মাধ্যমে প্রধানমন্ত্রীর জীবনলেখ্য চিত্রায়ন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল উল্লেখযোগ্য।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.