স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নাটোরে নানা আয়োজন


নাটোর প্রতিনিধি: স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। নিজস্ব অর্থায়নে বাস্তবায়িত সেই পদ্মা সেতু আজ শনিবার উদ্বোধন করছেন প্রধানমন্ত্রী। সেই আনন্দে সারা দেশের মত ভাসছে উত্তরাঞ্চলের জেলা শহর নাটোরের মানুষ।
এ উপলক্ষে সকাল ৯ টায় জেলা প্রশাসনের আয়োজনে শহরের কানাইখালী মাঠ থেকে বের করা হয় এক আনন্দ শোভাযাত্রা। আনন্দ শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদের অনিমা চৌধুরী অডিটোরিয়াম প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সেখানে অনিমা চৌধুরী অডিটোরিয়ামে আয়োজন করা হয় কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল আসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি সহ জেলা পর্যায়ের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
অপরদিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের কাঁদিভিটাস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুম্পমাল্য অর্পন করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.