স্বদেশ বাণী’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত 

নিজস্ব প্রতিবেদক: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বাণী.কম এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকি পালন করা হয়েছে। গতকাল শনিবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় রাজশাহী নগরীর হোটেল স্টার ইন্টারন্যাশনাল এ হেমন্তী কনফারেন্স রুমে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়।
স্বদেশ বাণী’র সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশার সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ডের কাউন্সিলর রজব আলী, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের এডিসি হেলেনা আক্তার, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক সচিব ও শিক্ষা বোর্ড মডেল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. মোয়াজ্জেম হোসেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান রফিকুল আলম, রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্বদেশ বাণী’র উপদেষ্টা মন্ডলীর সভাপতি আনোয়ার হোসেন আনার, ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রতিদিনের সংবাদের বিশেষ প্রতিবেদক এএইচএম তরিকুল ইসলাম, স্বদেশ বাণীর উপদেষ্টা পরিষদের সদস্য ও রাসিকের ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব, উপদেষ্টা সৈয়দ মন্তাজ আহম্মেদ প্রমুখ।
এসময় অনলাইন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সভাপতি তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক জাহিদ হোসেন স্বদেশ বাণীর সম্পাদককে ফুলের শুভেচ্ছা জানান।
পরে সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা অতিথিদের সাথে নিয়েছে কেক কাটেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.