স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা ঠেকাতে চলাচলের পথে পাহারা !


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেনের নির্বাচর্নী প্রচারণা ঠেকাতে বাড়ি ঘেরাও করে পাহারা বসিয়েছে নৌকা প্রার্থীর সমর্থক ছাত্রলীগ সভাপতি নেতাকর্মিরা।
এলাকাবাসী জানান, আজ সোমবার বিকালে চৌগ্রাম ছাত্রলীগের সভাপতি আসিফ নেওয়াজ আগুনের নেতৃত্বে ৪/৫ আলতাফ হোসেনের চলাচলের পথে পাহারা বসায়। এতে করে আলতাফ হোসেন নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারছেন না। এমন পাহারায় বাড়ি থেকে বের হতেই নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন তিনি।
এ ব্যাপারে আলতাফ হোসেন বিটিসি নিউজকে জানান, তার নির্বাচনী প্রচারণা ঠেকাতে এমন ভাবে বাধা ও হুমকি ধামকি দেয়া হচ্ছে। এছাড়া প্রচারনা ও পোস্টার লাগানোর সময় তার ৫ সমর্থক ও কর্মিকে তুলে নিয়ে গিয়ে হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়েছে তিনি জানান।
তিনি বলেন, ছাত্রলীগ সভাপতি আগুন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহীন, সুমন, জয় ও চেয়ারম্যান ভোলার ভাগিনা মিঠুন এসব কাজ করেছে। হুলহুলিয়ায় তার পোস্টার লাগানোর সময় বাধা ও পোস্টার ছিড়ে ফেলারও অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী। তবে প্রশাসনকে জানানো ও ৯৯৯ এ কল করার পর তার বাড়ির সামনের রাস্তা থেকে সবাই সরে গেছে বলেও জানান তিনি।
তবে এ ব্যাপারে কথা বলতে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আসিফ নেওয়াজ আগুনের সাথে কথা বলতে বার বার মোবাইল করে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।
এদিকে পোস্টার লাগাতে নিষেধ করার ব্যাপারে হুলহুলিয়া সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ার তৌফিক আল পরশ বিটিসি নিউজকে জানান, আমাদের গ্রামের নবনির্মিত হাইস্কুলটি এখনো উদ্বোধন হয়নি। সেখানে আমরা সকল ধরনের পোস্টার না লাগাতে গ্রামের সবাইকে অবহিত করেছি। আজ সেখানে কে বা কারা পোস্টার লাগাতে গেলে গ্রামের লোকজন স্কুলের দেয়ালে পোস্টার লাগাতে নিষেধ করেছে।
এছাড়া অন্য কোথাও পোস্টার লাগাতে নিষেধ বা পোস্টার ছেড়ার কোন ঘটনা ঘটেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.