স্থানীয় সাংবাদিকদের না জানিয়ে উপজেলায় ‘ক্যারাভান রোড শো’ উদ্বোধণ!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ব্যানারে খাদ্য মন্ত্রনালয়ের কর্মসুচির আওতায় ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় স্থানীয় সাংবাদিকদের না জানিয়ে এবং প্রচারবিমূখ ভাবেই আজ বৃহস্পতিবার (০৭ জানুয়ারী) মুজিববর্ষে কোভিড-১৯ এর সাস্থ্যবিধি অনুসরণ করে এক “ক্যারাভান রোড শো” উদ্বোধণ করা হয়।
উপজেলা পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে এ কর্মসুচির পালন করা হয়। এদিন দুপুরে তাৎক্ষণিকভাবে উপজেলা পরিষদ চত্বরে ক্যারাভান (বিশেষ ভ্যানগাড়ি)র সামনে এ কর্মসুচির উদ্বোধন করেন ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।
এ সময় জেলা নিরাপদ খাদ্য অফিসার মাহমুদুল কবির, সহকারি কমিশনার (ভুমি) প্রীতম সাহা, ট্রেনিং অফিসার বদিউজ্জান উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সরকারিকর্মসুচির এ বিষয়ে স্থানিয় সাংবাদিকদেরকে না জানানো নিয়ে এসময় সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেন। এ বিষয়ে জেলা নিরাপদ খাদ্য অফিসার বলেন, ‘আমরা এ কর্মসুচির আওতায় ফিল্ড পর্যায়ে কাজ শুরু করবো। আমাদের কাজ সমন্বয় করে কাজ করতে হবে, তো আমরা সকলের সহযোগীতা কামনা করছি’।
এদিকে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আমাকেও এ বিষয়ে আগে থেকে মোটেও জানানো হয়নি’।
ইউএনও বলেন, আসলে এ খাদ্য নিরাপত্তা কর্মকতা একজন নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকতা তাই হয়তো তিনি এ কর্মসুচির দায়িত্ব- ম্যাসেজ ঠিকমত বুঝে উঠতে পারেন নি।
প্রসঙ্গত, এ সরকারি কর্মসূচির বিষয়ে স্থানিয় সাংবাদিকদেরকে জানানো না হলেও উপজেলা চত্বরে ক্যারাভান গাড়ি দেখতে পেয়েতারা ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.