স্থানীয় এমপিকে দুষলেন নেতাকর্মীরা: গুরুদাসপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আ.লীগের বর্ধিত সভা


নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে বিগত ইউপি ও পৌর নির্বাচনে নৌকার বিরোধিতা করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ মো. আব্দুল কুদ্দুস। তাই এবার যেন দলের ওপর তার কালো থাবা আঘাত করতে না পারে সেজন্য সবাইকে সতর্ক ও ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।
আগামী ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী যাচাই বাছাই উপলক্ষে আজ সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার চাঁচকৈড় বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে অনুষ্ঠিত বর্ধিত সভায় এসব কথা বলেন বক্তারা।
উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক এমদাদুল হক মোহাম্মদ আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য আহম্মদ আলী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলার ৬টি ইউনিয়ন ও ৫৪টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মশিন্দা ও নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারী ও আইয়ুব আলী বলেন, বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক দল যাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিবেন আমরা তার হয়ে কাজ করব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.