স্থানীয় কারাতে প্রতিযোগিতায় ডেল্টা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা কারাতে সমিতির উদ্দ্যোগে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আজ শুক্রবার (১৭ মার্চ) দিনব্যাপী স্থানীয় কারাতে প্রতিযোগিতা অনুষ্টিত হয়।
এই প্রতিযোগিতায় ডেল্টা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন ও টাউন ক্লাব রানারআপ হয়েছে। এই প্রতিযোগিতায় ১৯ টি ক্লাবের ১১২ জন প্রতিযোগি অংশ গ্রহন করছে।
জেলা কারাতে সমিতির আহবায়ক মোঃ বকুল হোসেনের সভাপতিত্বে এই প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এ সময় তিনি কারাতে সমিতির হাতে কারাতে ম্যাট তুলে দেন।
এর আগে তিনি বলেন খেলাধুলায় আমাদের ছেলেমেয়েরা নিয়মিত অংশ গ্রহন করলে দেশ সহজেই মাদকমুক্ত হবে ও একটি ভালো রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করবে।
এ্ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী, দ্বিতীয় বিভাগ খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আহসানুল হক পিন্টু। এছাড়াও সংস্থার সহ-সভাপতি মোঃ রমজান আলী, নিবার্হী সদস্য মীর তৌফিক আলী ভাদু, জেলা ভলিবল সমিতির আহবায়ক এ্যাডঃ এন্তাজুল হক বাবু জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
অনুষ্টানটি সঞ্চলনা করেন জেলা কারাতে সমিতির সদস্য সচিব শওকত জাহিদুল ইসলাম প্রিন্স। এই অনুষ্ঠানে ভলিবল লীগের চ্যাম্পিয়ন ব্রাইটষ্টার ক্লাব, অনুর্ধ-১৪ জাতীয় ক্রিকেটের চ্যাম্পিয়ন দলের হাতে জেলা প্রশাসক আব্দুল জলিল ট্রফি তুলে দেন সেই সাথে বাস্কেটবল দল যুব বাস্কেটবল বলে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ায় খেলোয়াড় ও কর্মকর্তাগনের হাতে ট্রাকসুট তুলে দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসানই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.