স্ত্রী ও দুই কন্যাসহ করোনামুক্ত হলেন আফ্রিদি

বিটিসি স্পোর্টস ডেস্ক: পাকিস্তানি অলরাউন্ডার শহীদ খান আফ্রিদি স্ত্রী ও দুই কন্যাসহ করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন। গত ১৩ জুন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে করোনা পজিটিভ হওয়ার সংবাদ দিয়েছিলেন আফ্রিদি। তার সঙ্গে করোনায় আক্রান্ত হয়েছিলেন স্ত্রী ও দুই কন্যাও।

গতকাল বৃহস্পতিবার (০২ জুলাই) অবশেষে ওই সামাজিক যোগাযোগমাধ্যমেই সুখবর দিলেন জনপ্রিয় এই ক্রিকেটার। আফ্রিদি জানালেন, স্ত্রী ও দুই কন্যাসহ করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন।

টুইটারে আফ্রিদি তার ছোট মেয়েকে আদরের চুমু এঁকে দেয়া এক ছবি দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী এবং কন্যারা, আকসা ও আনশা পজিটিভ হওয়ার পর এখন পুনরায় টেস্ট করিয়েছি। আর কোনো সমস্যা নেই। এই সময়টায় অবিরাম শুভকামনা জানানো সবাইকে ধন্যবাদ দিতে চাই। আপনাদের যেন আল্লাহ্ ভালো রাখেন। এখন পরিবারের কাছে ফেরার সময়, আমি তাকে আঁকড়ে ধরা মিস করেছি ‘

পাকিস্তানে করোনা পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। খেলোয়াড়রাও আক্রান্ত হচ্ছেন। ২ জন ক্রিকেটার করোনা পজিটিভ হয়ে মারাও গেছেন। সাবেক ওপেনার তৌফিক ওমর অবশ্য সুস্থ হয়ে হয়েছেন।

এর মধ্যে ইংল্যান্ড সফরের স্কোয়াডে ১০ জন পাকিস্তানি ক্রিকেটার করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন। তবে তাদের মধ্যে ৬ জন দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। দলের সঙ্গে যোগও দিচ্ছেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.