স্ত্রীকে কু-প্রস্তাব দেয়ার প্রতিবাদ করায় স্বামীকে মারপিট ঘটনায় মামলা


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে স্ত্রীকে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় স্বামী সাদ্দাম হোসেনকে মারপিট করে হাত পা ও মুখ বেঁধে রেখে ফেলে রাখা সংক্রান্ত ঘটনায় দুইজনকে আসামী করে মামলা হয়েছে।
আজ রোববার (০৪ জুলাই) সকালে উপজেলার কোমারভোগ গ্রামের স্ত্রী নাছিমা আক্তার বাদি হয়ে আদষসষউঘি থানায় এই মামলা দায়ের করেন।
মামলার এজাহাভুক্ত আসামীরা হলো: উপজেলার কোমারভোগ গ্রামের বদিরুজ্জামান ক্যাকোর ছেলে আজাদ (৩০) ও শুকুরিয়ার ছেলে আল আমিন (২৫)। আসামীরা পলাতক রয়েছে।
মামলা সুত্রে জানাযায়, কোমারভোগ গ্রামের সাদ্দাম হোসেনে স্ত্রীকে দীর্ঘদিন ধরে একই গ্রামের আজাদ কু-প্রস্তাব দিয়ে দিত। এতে তার স্বামী প্রতিবাদ করায় আজাদ নানা ভাবে হুমকি দিয়ে আসছিল।
গত বুধবার (৩০ জুন) রাত ২টার সাদ্দাম হোসেন প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে এলে আসামীরা সাদ্দামকে মারপিট করে হাত পা ও মুখ বেঁধে বাড়ির পাশের খলিয়ানে ফেলে রেখে অসৎ উদ্দেশ্যে তার স্ত্রীর শয়ন ঘরে প্রবেশের চেষ্টা করে। এরপর গৃহবধু দরজা বন্ধ করে মোবাইল ফোনে প্রতিবেশিদের ডেকে নেন।
এসময় আসামীরা ভয়ভীতি প্রদর্শন করে পালিয়ে যায়। পরে গ্রামবাসি আহত সাদ্দামকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করান।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.