সোফিয়া হায়াত : প্রথম সাক্ষাতেই রোহিত আমাকে চুমু খেয়েছিল।

 

বিটিসি বিনোদন ডেস্ক বাবা হয়েছেন রোহিত শর্মা। সামনে এল তার পুরনো প্রেমের খবর। সাত বছর আগে সোফিয়া হায়াত ও রোহিত শর্মার মধ্যে একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল।  সেই সম্পর্ক শেষ হয়ে যায়।

কিন্তু সোফিয়া এখনও হয়তো ভুলতে পারেননি রোহিতকে। তাই সোফিয়া পুরনো দিনগুলোতে ফিরে যাচ্ছেন  তাদের প্রেম, প্রথম দেখা, প্রথম চুম্বনের স্বৃতিতে ।

এক সাক্ষাৎকারে সোফিয়া স্মৃতি রোমন্থন করে বলেন, লন্ডনের একটি ক্লাবে রোহিতের সঙ্গে আমার প্রথম সাক্ষাৎ হয়েছিল। তখন মুভি সেটের এক বন্ধু আমার সঙ্গে রোহিতের পরিচয় করিয়ে দেয়।  বন্ধু আমাকে বলে, এই হল রোহিত শর্মা। আমি  সত্যিই রোহিতকে চিনতাম না।

কারণ আমি ক্রিকেট খুব একটা দেখতাম না। প্রাথমিক সাক্ষাতের পরে আমরা একে অপরের সঙ্গে কথা বলছিলাম। তার পরে ক্লাবের অপেক্ষাকৃত ফাঁকা জায়গায় চলে যাই। রোহিত আমাকে চুম্বন করে। তার পরে আমরা  নেচেছিলাম।

সোফিয়ার সাক্ষাৎকারের প্রসঙ্গে একটি মন্তব্যও করেননি রোহিত শর্মা । রোহিতের জীবন থেকে হয়তো মুছে গিয়েছেন সোফিয়া।এখানেই শেষ নয়, সোফিয়া আরও বলেন, রোহিত খুব মিষ্টি একটা ছেলে।

আমরা একে অপরের সান্নিধ্য পছন্দ করতাম। ভাল না খেললে সমর্থকরা কীভাবে প্রতিক্রিয়া দেখান, সেই ব্যাপারে আমরা অনেক কথাবার্তাও বলি। মিডিয়া আমাদের ব্যাপারে জানতে পারে । কারণ হোটেলে ও ঘরে আমাদের একসঙ্গে দেখা যেত প্রায়ই।

আমার মনে হয় কেউ মিডিয়াকে আমাদের ব্যাপারে বলে দিয়েছিল। আমাদের নিয়ে মিডিয়ায় চর্চা হচ্ছে সেটা আমার ম্যানেজারই আমাকে জানিয়েছিলেন। কিন্ত আমি আমার ম্যানেজারকে জানিয়েছিলাম, আমি সবার সামনে এবিষয়ে একটি মন্তব্যও করবো না। কারণ আমি এই সম্পর্কটাকে সম্মান করি। সোফিয়া এখনও তাদের পুরনো প্রেম, ভালবাসা ভুলতে পারেননি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.