সোনালী ব্যাংক লি: রহনপুর শাখায় ঋণ আদায় মহাক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি: সোনালী ব্যাংক লিমিটেড, রহনপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে শ্রেণিকৃত ঋণ ও অবলোপনকৃত ঋণ হতে আদায় উলক্ষ্যে এক মহাক্যাম্প এর আয়োজন করা হয়। ১৩ সেপ্টেম্বর, ২০২২ মঙ্গলবার দুপুর ১২.০০মি. এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, রহনপুর শাখার উদ্যোগে মঙ্গলবার দুপুরে ব্যাংক ভবনের দ্বিতীয় তলায় শ্রেণীকৃত ঋণ আদায় এবং ঋণ বিতরণ ক্যাম্পের আয়োজন করা হয়।
শাখা ব্যবস্থাপক ও প্রিন্সিপাল অফিসার জনাব মোঃ নাসির উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপানাল অফিস, চাঁপাইনবাবগঞ্জ এর ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার জনাব মোঃ আবুল হাসান মুরাদ এবং শাখার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান তাঁর প্রধান অতিথির বক্তব্যে বলেন, আপনারা গ্রামীণ অর্থনীতির চালিকাশক্তি। আমাদের প্রিয় মাতৃভূমিকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষক সমাজের অবদান অসামান্য। তিনি কৃষিজ উৎপাদন বৃদ্ধিতে সহজ শার্তে প্রকৃত কৃষকদের কৃষি ঋণ বিতরণের মাধ্যমে স্বাবলম্বী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
সভাপতির বক্তেব্যে শাখা ম্যানেজার বলেন, রাঁধানগর ইউনিয়ন রহনপুর শাখার কৃষি ঋণ বিতরণের জন্য নির্ধারিত। ইউনিয়নবাসী যদি আমাদেরকে সহযোগিতা করেন তাহলে আপনাদেরকে চড়া সুদে কোন এনজিও বা গ্রাম্য মহাজনের নিকট ঋণ নিতে হবে না মর্মে আশ্বস্ত করছি।
তিনি আরো বলেন, আমরা স্বল্প সুদে ও সহজ শর্তে ঋণ বিতরণ করে আপনাদের পাশে থাকতে চাই এবং আপনাদের সার্বিক সহযোগিতা চাই।
উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, রহনপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ শ্রেণিকৃত ঋণ, অবলোপনকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতণের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। অন্যান্য বছরের তুলনায় এবছর ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ উভয় ক্ষেত্রেই শীর্ষে অবস্থান করছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.