সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পালন

প্রেস বিজ্ঞপ্তি: সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ‘শেখ রাসেল দিবস’ পালন করা হয়েছে।
আজ সোমবার বিকাল ৪.৩০মি. এ আয়োজন সম্পন্ন হয়।
চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখার উদ্যোগে আজ সোমবার বিকালে শাখা ব্যবস্থাপক কার্যালয়ে শাখার কর্মকর্তা ও কর্মচারিদের নিয়ে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলামের সভাপতিত্বে শেখ রাসেল সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।
শেখ রাসেল এর জীবন ও কর্ম নিয়ে এতে বক্তব্য রাখেন শাখার সিনিয়র অফিসার জনাব গৌতম মন্ডল, অফিসার আইটি মোঃ নাজমুল হোসেন, অফিসার ক্যাশ আজিজুল হক প্রমুখ। শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন- ১৯৬৪ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি-বিজড়িত ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরের বাড়িতে শেখ রাসেল জন্মগ্রহণ করেন।
১৫ আগস্ট ঘাতকেরা নিষ্পাপ শিশু শেখ রাসেলকে নির্মমভাবে হত্যা করে মৃত্যুকালে রাসেল ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন। আলোচনা শেষে শেখ রাসেলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়। সবশেষে কেক কেটে শেখ রাসেল এর জন্মদিন পালন করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.