সোনারগাঁওয়ের ব্রহ্মপুত্র নদ থেকে ০১ অটোরিকশা চালকের লাশ উদ্ধার! 

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্রহ্মপুত্র নদ থেকে রাজিব হোসেন (৩৫) নামের এক অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর সহযোগিতায় খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ আজ শুক্রবার সকালে মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক কাফুরদী এলাকায় ব্রহ্মপুত্র নদে ভেসে থাকা অবস্থায় লাশটি উদ্বার করা হয়।
প্রথমে লাশটির পরিচয় পাওয়া না গেলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হওয়ার পর তার পরিচয় পাওয়া যায়। রাজিব বন্দর উপজেলার লক্ষ্যারচর উত্তরপাড়া মদনগঞ্জ এলাকার মফিজুল ইসলামের ছেলে।
জানা গেছে, গত সোমবার রাজিব হোসেন তার অটোরিকশাটি নিয়ে বাড়ি থেকে বের হয়। সারাদিন কাজ শেষে আর বাড়ি ফেরেনি। ওই দিন থেকে তিনি নিখোঁজ ছিলেন।
পরিবারের সদস্যরা  বিটিসি নিউজকে জানায়, বাড়ি ফেরার সময়-পেরিয়ে গেলে আমরা তার মোবাইল নাম্বারে কল দিলে ফোনটি বন্ধ পাই। অনেক খোঁজাখুঁজির পর কোথাও হদিস না পেয়ে রাজিবের বাবা মফিজুল ইসলাম বন্দর থানায় একটি মিচিং ডাইরি করেন। পুলিশ ও এলাকাবাসী মনে করছে অটোচালক রাজিবকে দু’এক দিন আগে হত্যা করে ব্রহ্মপুত্র নদে ফেলে গেছে দুর্বৃত্তরা।
এ বিষয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজকে জানান, ইতোমধ্যেই ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে দেশের প্রচলিত আইনে মামলা প্রক্রিয়াধিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.