সোনামসজিদ সীমান্তে ৫৯ বিজিবি’র হাতে ইয়াবাসহ আটক-২


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।
গতকাল মঙ্গলবার রাতে এই অভিযানে আটক ১৯০ পিস ইয়াবাসহ আটক হয়, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উপচাকপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. নাজিমুল হক (২৩) ও একই উপজেলার সোনামসজিদ সালামপুর গ্রামের মো. মোয়াজ্জেম হোসেনের ছেলে মো. গোলাম হোসেন (২৪)। এসময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মাহমুদুল হাসান, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে গতকাল মঙ্গলবার রাতে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ২ ফেব্রæয়ারি মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৮টার দিকে অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে ব্যাটালিয়ন সদর দপ্তর এবং সোনামসজিদ বিওপির একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে কয়লাবাড়ী মোড় ট্রাক টার্মিনাল নামক স্থানে বিশেষ অভিযান চালায়।
এসময় মাদক ব্যবসায়ী মোঃ নাজিমুল হক (নাজিম) (২৩) এবং মোঃ গোলাম হোসেন (২৪)কে ১৯০ পিস ইয়াবা এবং ১টি মোটর সাইকেলসহ আটক করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-১ লক্ষ ৫৭ হাজার টাকা। আটককৃত ইয়াবা ও মোটর সাইকেলসহ আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.