সোনাইমুড়ীতে মাদকের বিরোধিতা করায় কুপিয়ে হত্যা হরা হয় এক যুবককে!

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামে  ইয়াবা ব্যবসার প্রতিবাদ করায় এক যুবককে মধ্য যুগীয় কায়দায় নির্মম ভাবে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। তাৎক্ষণিক এ ঘটনায় পুলিশ ওই ইয়াবা কারবারির পিতা মোঃ আলম (৬০) কে আটক করে।
নিহত মাহবুবুর রহমান (২৮) উপজেলার সোনাপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেড়ি পাড়া গ্রামের দেলু বেপারী বাড়ির জয়নাল আবেদীনের ছেলে।
আজ রোববার (২৮ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।
সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জাফর আলম এসব তথ্য নিশ্চিত করেন।
পুলিশ জানিয়েছেন, নিহত মাহবুবুর রহমান একই এলাকার সাদ্দামের সাথে চলা ফেরা করত। গতকাল শনিবার মাহবুব সাদ্দাম হোসেনের কাছে কিছু ইয়াবা দেখতে পায়। এরপর সে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে জানিয়ে দেয়ায় এবং সাদ্দামকে  ইউপি সদস্যের কাছে সোপর্দ করার হুমকি দেয়। এ নিয়ে দু’জনের মধ্যে মনোমালিন্য দেখা দেয়। ইয়াবা কারবারি সাদ্দাম রোববার সকালে মাহবুবুর রহমান কে মুঠোফোনে ধন্যপুর গ্রামে ডেকে নিয়ে সেখানে সাদ্দাম,তার বাবা অচি আলম ও ভগ্নিপতি চৌধরী উপর্যুপুরি দা দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করলে মাহবুবুর ঘটনাস্থলেই মারা যায়।
খবর পেয়ে পুলিশ সকাল ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। একই সাথে অচি আলম (৬০) নামে অভিযুক্ত এক আসামিকে আটক করে।
নিহতের পিতা জয়নাল আবেদীন অভিযোগ করে বিটিসি নিউজকে জানান, দীর্ঘ বছর ধরে পাশ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরম্যান গ্রামের ওচি আলম তার ছেলে-সন্তান নিয়ে সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নে ধন্যপুর গ্রামে সাদু মহাজন বাড়ীতে বসবাস করতেন। এখানে থেকে তার ছেলে সাদ্দাম (৩০) মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মাদক ব্যবসা দেখে ফেলায় তার ছেলেকে সকালে বাড়ী থেকে ডেকে এনে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে।
সোনাইমুড়ী থানার ওসি তৌহিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, হত্যাকান্ডের বিষয়টি পুলিশ আরো গভীর ভাবে খতিয়ে দেখছে। তদন্ত শেষে পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
সোনাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী বিটিসি নিউজকে বলেন, হত্যার খবর শুনে তিনি ঘটনাস্থলে গিয়েছেন। দোষীদের গ্রেপ্তারের দাবি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.