সোনাইমুড়ীতে তৈয়ব আলী স্মৃতি গ্রন্থাগারের ৩য় শাখা উদ্ভোদন, শীতবস্ত্র বিতরণ 

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: শিক্ষার আলো সর্বত্র ছড়িয়ে দিতে, সুন্দর আগামী প্রজন্মকে বই পড়ায় মনোনিবেশ করতে বীর মুক্তিযোদ্ধা মাষ্টার তৈয়ব আলী স্মৃত গ্রন্থাগারের ৩য় শাখার উদ্বোধন করা হয়।
গতকাল বুধবার (০১ ডিসেম্বর) সকাল ৯ টায় সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের দৈয়রা গ্রামে ফিতা কেটে  ম্যারাথন ক্লাব ও তৈয়ব আলী স্মৃতি গ্রন্থাগারের ৩য় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা।
সময়ের অন্যতম আলোচিত কবি ও গীতিকার সালেহীন সাজুর পৃষ্ঠপোষকতায় বীর মুক্তিযোদ্ধা মাষ্টার তৈয়ব আলী স্মৃতি গ্রন্থাগারের পক্ষ থেকে প্রায় ৬০ জন অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়াগ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ জোনাব আলী, সাবেক ইউপি সদস্য খকন মেম্বারের সভাপতিত্বে ও মাষ্টার সালাহউদ্দীন বায়েজিদ এবং সাহেদ হোসেনের সঞ্চলনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রুবির হাট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেচু লাল কর্মকার, থানার হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্টজনেরা।
এসময় অতিথিরা বীর মুক্তিযোদ্ধা মাষ্টার তৈয়ব আলীর বিভিন্ন স্মৃতিচারণ তুলে ধরে,আগামীর প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান।
এর আগে অতিথি ও মুক্তিযোদ্ধারা সময়ের আলোচিত নবীন লেখক, কবি ও গীতিকার সালেহীন সাজুর প্রকাশিত বিভিন্ন বই উন্মোচন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.