সোনাইমুড়ীতে খাল থেকে রিকশাচালকের লাশ উদ্ধার

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে খাল থেকে রিকশাচালক হানিফ (৬৫) লাশ উদ্ধার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নের দৌলতপুর গ্রামে নাটেশ্বর-বগাদিয়া খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, উদ্ধারকৃত ব্যক্তি সোনাইমুড়ী পৌর এলাকার নাওতলা গ্রামের ছানগাজী ব্যাপারী বাড়ির মো: হানিফ (৬৫)। তিনি পেশায় রিকশা চালক ও চার সন্তানের জনক ছিলেন।
নিহতের জামাতা জানান,গত শনিবার রাতে যথারীতি নিজের চালানো রিকশা নিয়ে বাসা থেকে বের হয় তিনি। পরে আর বাসায় না যাওয়ায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে সোনাইমুড়ী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। পাশাপাশি বিভিন্ন স্থানে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়। তিনি সাদাসিধা চলাফেরা করতো। কারো সাথে শত্রুতা ছিলনা। তবে তাকে অটো রিকশা (মিশুক) ছিনতাইকারীরা হত্যা করতে পারে বলে তাদের ধারণা। এ বিষয়ে তদন্ত করে দোষীদের শাস্তির শাস্তির দাবি জানায় নিহতের পরিবার।
বারগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামছুল আলম বিটিসি নিউজকে জানান, সংবাদ শুনার সাথে সাথে ঘটনাস্থলে এসেছেন। ছিনতাইকারীরা মিশুক (রিকশা) ছিনতাই করার জন্য হত্যা করতে পারে। দোষীদের আইনের আওতায় আনা হোক এবং আইনশৃঙ্খলা জোরদার করা প্রয়োজন বলে জানান তিনি।
সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যা। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.