সোনাইমুড়ীতে এনআইডি সংশোধন করতে গিয়ে আফিস সহকারী ধারা লাঞ্ছিত হলেন প্রবাসী! 

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসে সৌদি প্রবাসী আজগর হোসেনকে মারধর করে অফিস থেকে তাড়িয়ে দিলেন নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ ও অফিস সহকারী আউয়ুব উল্যাহ।
আজ সোমবার সকাল ১১ টার দিকে সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।
বিচার চেয়ে ভুক্তভোগী সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের উত্তর শাকতলা গ্রামের তোফায়েল আহম্মদের পুত্র সৌদি প্রবাসী আজগর হোসেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।
লিখিত অভিযোগে জানা যায়, আজ সোমবার সকাল ১১ টার দিকে জাতীয় পরিচয় পত্র সংশোধনের আবেদন ভুল হওয়ার কারনে অনলাইন আবেদন কপি ডিলিট করার জন্য সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসে প্রবাসী আজগর হোসেন যান। হঠ্যাৎ উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ রাগান্নিত হয়ে কাগজ পত্র ছুড়ে ফেলে দেয়। এ সময় প্রবাসী প্রতিবাদ করলে অফিস সহকারী আউয়ুব উল্যাহ ও নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ তাকে কয়েক বার ধাক্কা মেরে ও কিলঘুষি দিয়ে অফিস থেকে তাড়িয়ে দেয়। নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ তেড়ে এসে তাকে পুলিশের ভয়-ভীতি ও বাথরুমে আটকে রাখার হুমকি ধমকি প্রদর্শন করে।
ভুক্তভোগী প্রবাসী আজগর হোসেন কান্না জড়িত কন্ঠে জানান, তিনি সেবা নিতে সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসে যান। হঠ্যাৎ নির্বাচন কর্মকর্তা এখন কোন কাজ হবে না বলে রেগে গিয়ে কাগজ ছুড়ে ফেলে দেন।
তিনি বলেন এ উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা হয়েছে। আমরা এখন নির্বাচন নিয়ে ব্যস্ত। এর পরই তার অফিসের আউয়ুব উল্যা তাকে কয়েকবার ধাক্কা দেয় ও নির্বাচন কর্মকর্তাসহ মারধর করে। তিনি এ ঘটনার সুষ্ট তদন্ত করে দোষীদের শাস্তি দাবি করেন।
সোনাইমুড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ ফরিদ বিটিসি নিউজকে জানান, এ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ২৭ তারিখে ঘোষনা হয়েছে। তারা নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। সকালে অফিসে এক প্রবাসীর সাথে ভুল বুঝাবুঝি হয়েছে।
সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুর রহমান নির্বাচন কর্মকর্তা ও তার অফিসের এক কর্মচারীর বিরুদ্ধে মারধর ও অসদাচরণ নিয়ে লিখিত অভিযোগ পেয়েছেন বলে নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.