সোনাইমুড়ী সরকারি কলেজ শিক্ষার্থীর উপর বহিরাগতদের হামলা

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে শ্রেণিকক্ষে ঢুকে নাইমুল হোসাইন রিফাত (১৮) নামের এক শিক্ষার্থীকে এলোপাতাড়ি কুপিয়ে যখম করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (৯ মে) দুপুর ২টার দিকে সোনাইমুড়ী সরকারি কলেজের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে।
আহত শিক্ষার্থী সোনাইমুড়ী কলেজের ইন্টার প্রথমবর্ষের ব্যবসায় বিভাগের শিক্ষার্থী। সে সোনাইমুড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের ভানুয়াই ভুঁইয়া বাড়ির জহিরুল ইসলাম ভুঁইয়ার ছেলে।
এ বিষয়ে রিফাতের সহপাঠীরা জানান,“অর্থনীতি বিষয়ের পাঠদানের প্রস্তুতিকালে ২০-২৫ জন বহিরাগত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রিফাতকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। ইভটিজিং নিয়ে প্রতিবাদের কারনেই রিফাতের উপর হামলা হয়েছে। এ নিয়ে রিফাতের উপর হামলার প্রতিবাদে কলেজ ক্যাম্পাসে আন্দোলন করে শিক্ষার্থীরা।
ভুক্তভোগী রিফাতের পরিবার জানান,মুমূর্ষু অবস্থায় রিফাতকে তার সহপাঠীরা উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আমরা চাই দ্রুত দোষীদের গ্রেপ্তারের করে আওতায় আনা হোক।
সোনাইমুড়ী কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান বিটিসি নিউজকে বলেন, “বহিরাগত বেশ কয়েকজন কলেজে প্রবেশ করে রিফাত নামের আমাদের এক শিক্ষার্থীকে কুপিয়েছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। আমরা কলেজে জরুরি সভা করেছি। কলেজের নিরাপত্তা দেওয়াল না থাকায় এমন ঘটনা ঘটেছে”।
সোনাইমুড়ী থানার ওসি জিয়াউল হক বিটিসি নিউজকেজানান,“এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ কলেজে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত অবস্থায় রাসেল নামের একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। এ নিয়ে কেউ থানায় অভিযোগ দেয়নি”।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.