সোনাইমুড়ী জাহানারা হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু, মা শয্যাশায়ী

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালী সোনাইমুড়ী জাহানারা হাসপাতালে ডাক্তারের ভুল চিকিৎসায় এক নবজাতকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।
শনিবার দুপুরে সোনাইমুড়ী চৌরাস্তায় অবস্থিত জাহানারা হাসপাতাল (প্রাঃ) এই ঘটনা ঘটে। একইদিন বিকালে নবজাতকের মা গৃহবধূ বিউটি আক্তারের শারীরিক অবস্থা আশঙ্কা জনক দেখা দিলে নোয়াখালী জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়।
গৃহবধূর স্বামী মোহাম্মদ কামাল হোসেন অভিযোগ করে জানান, উপজেলার বারগাঁও ইউনিয়নের মিয়াপুর গ্রামে তার স্ত্রী বিউটি আক্তারের প্রসব ব্যাথা দেখা দিলে শনিবার সকাল ৮টার দিকে তাকে জাহানারা হাসপাতালে নিয়ে আসেন। এই হাসপাতালের ডাক্তার জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী সালমা আক্তার যত্রতত্র ভাবে সিজার অপারেশন করায় বলে তিনি অভিযোগ করেন।
তিনি আরো জানান,সিজার অপারেশন করার পরে নবজাতকটি মারা যায়। যত্রতত্র ভাবে সিজার করায় রোগীর ৪ ব্যাগ রক্ত লাগবে বলে জানানো হয়। পরে গৃহবধূর অবস্থা আরো আশঙ্কাজনক দেখা দেয়। রোগীর স্বজনরা এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ দিয়েছেন।
সোনাইমুড়ী পৌর এলাকার জাহানারা হাসপাতালের মালিক ডাক্তার জাহাঙ্গীর আলম বলেন, হাসপাতালে ডাক্তারের কোন গাফিলতি নেই। রোগীর পেটে বাচ্চা আগেই মারা গিয়েছিল।
রোগীর বোন নাসরিন আক্তার প্রতিবেদককে জানান, তার বোনের অবস্থা আশঙ্কাজনক দেখা দিলে নোয়াখালী জেনারেল হাসপাতালের নেয়ার জন্য এম্বুলেন্স উঠালে হাসপাতাল কর্তৃপক্ষ অ্যাম্বুলেন্স থেকে নামিয়ে দেয়। এ নিয়ে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.