সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-২

সোনাইমুড়ী( নোয়াখালী) প্রতিনিধি: সোনাইমুড়ী থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী সিএনজি ও ছাতারপাইয়া থেকে আসা পিক-আপ ভ্যানের ধাক্কায় মো.বেলাল হোসেন (৪২)নামের এক যাত্রী নিহত হয়েছে। এঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছে আরো ২জন।
আহতদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় সোনাইমুড়ি পপুলার হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
শনিবার ভোর ৬টার দিকে সোনাইমুড়ী-ছাতারপাইয়া সড়কের সোনাইমুড়ী পৌর এলাকার বিজয়নগর নামক সড়কের জমাদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
নিহত মোঃ বেলাল হোসেন( ৪৭), পাশ্ববর্তী সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের সিলাদি গ্রামের আলী আহমেদের ছেলে। এ ঘটনায় ঘাতক পিকআপ ভ্যানসহ চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী রেজাউল করিম জানান,প্রতিনিয়ত সে স্থানসহ এই সড়কে বালি রাখে কতিপয় বালি ব্যবসায়ীরা। যার ফলে আজ ভোরে দুর্ঘটনাস্থলে বালি রাখায় সিএনজি সাইড দিতে গিয়ে অপরদিক থেকে আসা পিক-আপ ভ্যান সিএনজিকে ধাক্কা দিলে পাশের খালে পড়ে যায় সিএনজি। যার ভিতরে থাকা যাত্রীদের একজন নিহত হয়। এবং অপর দুইজন গুরুতরে আহত হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিটিসি নিউজকে জানান,ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার কর হয়েছে। চালকসহ ঘাতক পিক-আপ ভ্যানটি পালিয়ে যায়। এঘটনায় এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.