সোনাইমুড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-গুলিসহ ৩ ডাকাত গ্রেফতার

নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার বজরা ইউনিয়নের কুমিল্লা-নোয়াখালী মহাসড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া সদস্যরা হলেন: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবু নগর গ্রামের আবদুল আউয়ালের ছেলে আবদুর রহমান (৩০), একলাশপুর ইউনিয়নের মধ্যম একলাশপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে বাদল বাদল (২৫) এবং সদর উপজেলার বৈকন্ঠপুর গ্রামের বাহার মেম্বারের ছেলে মেহেদী হাসান শাকিল (২৫)।
পুলিশ জানায়, বুধবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত থেকে সোনাইমুড়ীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশের একাধিক দল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদলের উপস্থিতির খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। অভিযানে তিনজনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি ধারালো কিরিচ, একটি মোটরসাইকেল ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, গ্রেফতারদের সবাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে নোয়াখালীর বিভিন্ন থানায় ডাকাতি, পর্নোগ্রাফি, নারী নির্যাতনসহ একাধিক মামলা রয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.