সোনাইমুড়ীতে এসএসসি পরিক্ষা চলাকালীন রাতে করাচ্ছিলেন কোচিং, সিলগালা করলেন ইউএনও, ৪ শিক্ষককে অব্যহতি

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি পরিক্ষা চলাকালীন রাত্রিকালীন পরিক্ষার্থীদের কোচিং করানোয় আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম কোচিং সেন্টারকে সিলগালা ও চার শিক্ষককে এসএসসি পরিক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
সোমবার (৮মে) সন্ধ্যায় নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম নামক কোচিং সেন্টারে এ অভিযান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) শাহিন মিয়া।
এসময় কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের চার শিক্ষককে পরিক্ষা চলাকালীন রাত্রিকালীন কোচিং সেন্টার পরিচালনা করায় এসএসসি পরিক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
তারা হলেন, কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক মো.তুহিন,গণিত বিষয়ের সহকারী শিক্ষক মো.জহির উদ্দিন,কম্পিউটারের শিক্ষক ওয়াছিউর রহমান ও ইংরেজি বিষয়ের শিক্ষক মো.হেলাল উদ্দিন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.ইসমাইল হোসেন প্রতিবেদককে জানান, “সরকারি নির্দেশনা অনুযায়ী পাবলিক পরীক্ষা চলাকালীন কোনো কোচিং সেন্টার পরিচালনা করা যাবে না। আমরা তথ্য পেয়েছি এ কোচিং সেন্টারটি পরিক্ষার্থীদের এনে কোচিং করাচ্ছে। যার পরিচালক কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কয়েকজন শিক্ষক।
আমরা তাদের এসএসসি পরিক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার জন্য কেন্দ্র প্রধানকে নির্দেশনা দিয়েছি। আমরা চাই সোনাইমুড়ীতে সুষ্ঠু (নকল মুক্ত) একটি পরিক্ষা হোক। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি”।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.