সোনাইমুড়ীতে অগ্নিকাণ্ডে সর্বস্ব হারানোর পর চলছে সম্পত্তি দখলের পায়তারা

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: গত জানুয়ারি মাসে অগ্নিকাণ্ডে পুড়ে ছাঁই হয়ে যায় বসতবাড়ি। সর্বস্ব হারানোর শোক কাটিয়ে উঠার আগেই আপন সহোদরের দ্বারা অমানবিক অত্যাচারের স্বীকার নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের পালপাড়া গ্রামের মোল্লা বাড়ির আব্দুল বারেক এর ছেলে ওমর ফারুক (৪০)।
এনিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ভুক্তভোগী ওমর ফারুক ও তার স্ত্রী মারজাহান আক্তার (৩২) সোনাইমুড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বলেন,গত ১১ই জানুয়ারি অনাকাঙ্ক্ষিত অগ্নিকাণ্ডের ঘটনায় মোল্লা বাড়ির সকল বসতঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়। সেই শোক কাটিয়ে উঠার আগেই ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার তার আপন সহোদর মাসুদুর রহমান (৪৫) জোরপূর্বক তার বসত ভিটা অন্যায়ভাবে জবরদখল করার চেষ্টা করে।
এতে তিনি ও তার স্ত্রী বাঁধা দিলে অভিযুক্ত মাসুদুর রহমান ও তার স্ত্রী দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায়। এতে ওমর ফারুকের স্ত্রী মারাত্মকভাবে ছুরিকাহত হরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এতে প্রাণনাশের আশংঙ্কায় পরিবার নিয়ে আতঙ্কে আছে বলে জানান তারা।
এঘটনায় ভুক্তভোগী ওমর ফারুক বাদি হয়ে সোনাইমুড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এসময় ভুক্তভোগী ওমর ফারুকের স্ত্রী মারজাহান কান্না জড়িত কণ্ঠে অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.