সৈয়দপুর শহরের বাইপাস মহাসড়কে দূর্ঘটনায় নিহত ৯, আহত ১২

 

রংপুর ব্যুরো: গতকাল দিবাগত রাত পৌনে ১০টার দিকে সৈয়দপুর শহরের বাইপাস মহাসড়কের ধলাগাছ মোড়ের অদূরে আহমেদ প্লাইউড ফ‌্যাক্টরীর সামনে নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। এ ছাড়াও ঘটনায় আহত হয়েছে অন্তত: ১২ জন।

প্রত‌্যক্ষদর্শীদের সূত্রমতে, নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের যুবকরা খোলা পিকআপ ভ্যানে ঈদের আনন্দ করতে দিনাজপুরের স্বপ্নপুরী বিনোদন কেন্দ্রে বেড়াতে যায়। রাতে নিজ বাড়ীতে ফেরার পথে সৈয়দপুর শহরের বাইপাস মহাসড়কের ধলাগাছ মোড়ের অদূরে আহমেদ প্লাইউড ফ্যাক্টরীর সামনে পেছন দিক থেকে আসা হানিফ এন্টারপ্রাইজের একটি ঢাকা কোচ পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়।

পিকআপ ভ্যানে থাকা যুবকেরা রাস্তার দুপাশে ছিটকে পড়লে কোচটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে ৮ যুবক নিহত হয়। নিহতরা হলেন নীলফামারী সদরের চওড়া বড়গাছা ইউনিয়নের নতিবাড়ী কাঞ্চন পাড়ার রুবেল আহমেদ, রাব্বী হোসেন, সাজেদুল ইসলাম ও খায়রুল ইসলাম, আরজী দলুয়া পাড়ার ময়নুল হক, ডালিম চন্দ্র ও শামীম হোসেন এবং ধোপা ডাঙ্গা পাড়ার বিধান চন্দ্র। এদের মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।এদের সকলের বয়স ১৫ থেকে ২৫ বছর।

গুরুতর আহতের মধ্যে সৈয়দপুর হাসপাতালে ৪ জন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জনকে ভর্তি করা হয়েছে। সৈয়দপুর হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত আরো ১ যুবক মারা যায়।

নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রাহীম জানান, নিহতের পরিবারকে এবং হাসপাতালে চিকিৎসাধীন আহতদের সকল প্রকার সহযোগিতা প্রদানের কথা জানালেন নীলফামারী জেলা প্রশাসন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.