সৈয়দপুরে ১৩৮৫ বোতল ফেনসিডিল সহ কলেজ ছাত্র আটক

নীলফামারী প্রতিনিধি: আজ বুধবার নীলফামারীর সৈয়দপুরে এক হাজার ৩৮৫ বোতল ফেনসিডিলসহ সোহানুর রহমান (২২) নামে এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

আজ সকাল সোয়া ১১টার দিকে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের শাইল্যার মোড় এলাকায় একটি প্রাইভেটকার থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। আটক সোহানুর নিজেকে সৈয়দপুর সরকারি কলেজের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ছাত্র বলে দাবি করেন।

পুলিশ সূত্রে জানা যায়, সীমান্ত জনপদ হিলি থেকে ওই সড়কে সৈয়দপুরে ঢোকার পথে প্রাইভেট কারটির গতিরোধ করে পুলিশ। এসময় প্রাইভেটকারের চালক পালিয়ে যান। তবে আটক করা হয় সোহানুর রহমানকে। সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল অভিযানে নেতৃত্ব দেন।

নীলফামারী পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজকে বলেন, নির্বাচনকালীন সময়ে পুলিশ ব্যস্ত ছিল। এ সুযোগে মাদক পাচারকারীরা তৎপর হয়ে উঠে। তবে মাদকমুক্ত নীলফামারীতে তাদের এ তৎপরতা ব্যর্থ করে দিয়েছে পুলিশ। এ মাদকের পেছনে যারাই রয়েছেন তাদের চিহ্নিত করা হয়েছে। তাদের খুব শিগগিরি গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বিটিসি নিউজকে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা  বলেন, মাদক পাচারের ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.