সৈয়দপুরে বিএসটিআই’র মোবাইল কোর্ট অভিযানে ৫০,০০০/- জরিমানা

প্রেস বিজ্ঞপ্তি: খাদ্যদ্রব্য ও পণ্য সামগ্রীতে ভেজাল রোধ এবং সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিত করণের লক্ষ্যে অদ্য ২৯-০৫-২০২৩ খ্রিঃ তারিখে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর উদ্যোগে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
উক্ত অভিযানে ওজনও পরিমাপে কারচুপির মাধ্যমে পেট্রোল, অকটেন ও ডিজেল পরিমাপে কম দেওয়ায় মেসার্স রওশন এন্ড রজব ফিলিং স্টেশন, পার্বতীপুর রোড, সৈয়দপুর,নীলফামারী প্রতিষ্ঠানটিকে ৩০,০০০/- এবং ট্যাংকলরীর বাৎসরিক ভেরিফিকেশন সনদ না থাকায় মেসার্স খালেক ফিলিং স্টেশন, সৈয়দপুর, নীলফামারী প্রতিষ্ঠানটিকে ২০,০০০/- জরিমানা করা হয়।
এছাড়া জ্বালানী তেলের মান যাচাইয়ের লক্ষ্যে পাম্প গুলোর পেট্রোল, অকটেন ও ডিজেলের নমুনা পরীক্ষণের জন্য প্রেরণ করা হয়। ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন নীলফামারী জেলা প্রশাসনের বিজ্ঞনির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রিয়াজ উদ্দিন আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর পরিদর্শনকারী কর্মকর্তা (সিএম উইং) প্রকৌশলী জুনায়েদ আহমেদ ও পরিদর্শক (মেট্রোলজি উইং)মোঃ হাফিজুর রহমান। জনস্বার্থে বিএসটিআই’র এধরণের অভিযান নিয়মিত ভাবে অব্যাহত থাকবে।
বার্তা প্রেরক, প্রকৌশলী জুনায়েদ আহমেদ, কর্মকর্তা, বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.