সেনাপ্রধানের সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলার।
গতকাল বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ সেনাবাহিনীর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর আইএসপিআর এর সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আইএসপিআর জানায়, সাক্ষাৎকালে তারা পারস্পারিক কুশল বিনিময় করেন এবং দু’দেশের সেনাবাহিনীর মধ্যে বিদ্যমান সুসম্পর্ক ও ভবিষ্যৎ অগ্রগতির বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
এর আগে ভারতে সরকারি সফর শেষে গত বুধবার (০৮ সেপ্টেম্বর) দেশে ফেরেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। পরদিন গতকাল বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সেনানিবাসে ব্যস্ত সময় পার করেন তিনি। আইএসপি আর জানিয়েছে, গতকাল বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দিয়েছেন সেনাপ্রধান।
একই দিনে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) একটি অনুষ্ঠানে যোগদান করেন সেনাপ্রধান। এ ছাড়াও ১৯৯৮-১৯৯৯ সালের ২৩তম আর্মি স্টাফ কোর্সে অংশগ্রহণ, সম্মানসূচক ‘পিএসসি’ উপাধি গ্রহণ ও মুজিববর্ষ উপলক্ষে ‘ট্রাষ্ট ব্যাংক ওপেন গলফ টুর্নামেন্ট-২০২১’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.