সেনবাগে এমপি মোরশেদ আলমের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি: সেনবাগের অর্জুনতলা ইউনিয়নে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক) আসনের সংসদ সদস্য এমপি মোরশেদ আলমের বিরুদ্ধে তৃণমূল আ.লীগের নেতাদের মিথ্যাচারের প্রতিবাদে নাটেশ্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর দিঘীরজান বাজারে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।
ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ওজী হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন রাহুলের সঞ্চলনায় বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী রহমত উল্লাহ,সিনিয়র সহ-সভাপতি আবুল ফয়েজ সেলিম, যুগ্ম সম্পাদক শামছুল হক নাসু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম ফরহাদ,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লাসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা ড.জামাল উদ্দিনের সমালোচনা করে বলেন,এমপি মোরশেদ আলমের বিরুদ্ধে মিথ্যাচার ছাড়ানো হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসা থেকে। প্রতিহিংসা ছড়িয়ে রাজনীতি করলে অর্জনতলায় গিয়ে তারাও প্রতিবাদ করবে বলে হুশিয়ারী করেন। সময় থাকতে এমপি মোরশেদ আলমের সাথে সমন্বয় করে রাজনীতি করতে হবে তা নাহলে মোরশেদ আলমের বিরুদ্ধে ভবিষ্যতে এমন কুরুচিপূর্ণ মন্তব্য করলে আজ নাটেশ্বর থেকে প্রতিবাদ শুরু হয়েছে আগামীতে সেনবাগে গিয়ে দাঁতভাঙা জবাব দিবে নেতাকর্মীরা বলেও জানান তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি মোরশেদ আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.