সেই পেশাদার তিন চোর কারাগারে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে টেলিকম প্রতিষ্ঠানে চুরির ঘটনায় জড়িত সেই পেশাদার তিন চোরকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকালে পুলিশ আলামতসহ তাদেরকে আদালতে হাজির করলে জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।
তারা হলেন- উপজেলার উওর বড়দল ইউনিয়নের কাশতাল চরগাঁও গ্রামের খুরশীদ মিয়ার ছেলে শাহপরান মিয়া (২৫), একই গ্রামের মুরশীদ মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৫) ও মরম আলীর ছেলে জিলু মিয়া (২১)।
ওই চুরির ঘটনায় জড়িত অপ্রাপ্ত বয়স্ক অপর এক কিশোরকে ঢাকার গাজীপুরের টঙ্গীতে শিশু উন্নয়ন কেন্দ্রে (বালক) পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
প্রসঙ্গত, সোমবার দিনগত রাতে তাহিরপুরের বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট স্কুল রোডে টেলিকম প্রতিষ্ঠানের সার্টার ভেঙে টেলিভিশন, মেমোরি কার্ডসহ কয়েক লাখ টাকার মোবাইল ফোন সেট চুরি করে নিয়ে যায় পেশাদার চোর চক্রের সদস্যরা।
এরপর টেলিকম প্রতিষ্ঠানের সিসিটিভির ফুটেজ দেখে চোর চক্রের মূলহোতা শাহপরানকে গত মঙ্গলবার সকালে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী দুই সহযোগী ও অপর এক কিশোরকে গ্রেফতার করে চুরি যাওয়া টেলিভিশন, মেমোরি কার্ড ও কয়েক লাখ টাকার মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

গতকাল বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. জয়নাল আবেদীন বিটিসি নিউজকে জানান, টেলিকম প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী জহিরুল ইসলাম অজ্ঞাতনামা আসামিদের অভিযুক্ত করে থানায় মামলা করেন। পরে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিদের আদালতে সোপর্দ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সুনামগঞ্জ প্রতিনিধি মো. হাবিব সরোয়ার আজাদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.