সেই ‘অডিও ফাঁস’ নিয়ে পাকিস্তানের জাতীয় নিরাপত্তা কমিটির বৈঠক

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ, তথ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ ও বিভিন্ন সরকারি কর্মকর্তাদের মধ্যে হওয়া কথোপকথনের কয়েকটি অডিও রেকর্ড সম্প্রতি ফাঁস হয়েছে।
সেই ‘অডিও ফাঁস’ নিয়ে আলোচনা করতে বুধবার প্রধানমন্ত্রীর বাসভবনে বৈঠকে বসেছে পাকিস্তানের জাতীয় নিরাপত্তা কমিটি (এনএসসি)। পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য নিউজ এক প্রতিবেদনে বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছে।
গোয়েন্দা প্রধানরা এনএসসিকে অডিও ফাঁসের তদন্তের বিষয়ে অবহিত করেছেন এবং এই ঘটনার ঝুঁকি তুলে ধরেছেন।
এছাড়া বুধবার এই বিষয়টি নিয়ে জিএইচকিউতে কোর কমান্ডারদের একটি বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে নিরাপত্তা পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।
পাশাপাশি মন্ত্রিসভার সদস্যরাও প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের সঙ্গে দেখা করে ইসহাক দারকে ফেডারেল অর্থমন্ত্রী হিসেবে স্বাগত জানায়।
২৪ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের একটি অডিও রেকর্ডিং ফাঁস হয়। এতে শাহবাজকে এক সরকারি কর্মকর্তার সঙ্গে কথা বলতে শোনা যায়।
এরপর আরও একটি ফাঁস হওয়া অডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ, প্রতিরক্ষা মন্ত্রী খাজা মুহাম্মদ আসিফ, সরদার আয়াজ সাদিক এবং অন্যান্যদের সমন্বিতভাবে পিটিআই-এর পদত্যাগ সংক্রান্ত আলোচনা রয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.