সুয়ারেজের জোড়া গোলে সবার আগে প্লে-অফে মায়ামি

বিটিসি স্পোর্টস ডেস্ক: লুইস সুয়ারেজের জোড়া গোলে এফসি সিনসিনাটির বিপক্ষে ২–০ ব্যবধানের জয় পেয়েছে ইন্টার মায়ামি। আর এ জয়ে প্রথম দল হিসেবে মেজর লিগ সকারের (এমএলএস) প্লে–অফের টিকিট নিশ্চিত হলো তাতা মার্তিনোর শিষ্যদের।
আজ রবিবার ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে সুয়ারেজ ৬ মিনিটের মধ্যে জোড়া গোল করেন। প্রথম গোলটি আসে এক মিনিট পেরোনোর আগেই। বক্সের ভেতর বল পেয়ে দারুণ ফিনিশিংয়ে মায়ামিকে এগিয়ে দেন সুয়ারেজ।
এই গোলের ধাক্কা সামলানোর আগেই সিনসিনাটি দ্বিতীয় গোল খেয়ে বসে ম্যাচের ৬ মিনিটে। এবারও মায়ামির হয়ে লক্ষ্যভেদ করেন সুয়ারেজ। মাতিয়াস রোহাসের সঙ্গে বল দেওয়া–নেওয়া করে বক্সে ঢুকে নিঁখুত ফিনিশিংয়ে গোল করেন উরুগুইয়ান স্ট্রাইকার।
মায়ামি অবশ্য উল্টো চাপে পড়ে ম্যাচের ৪২তম মিনিটে টমাস আভিলেস লাল কার্ড দেখে মাঠ ছাড়লে। ম্যাচের বাকি সময় দলটিকে ১০ জন নিয়েই খেলতে হয়েছে।
ইস্টার্ন কনফারেন্সে ২৬ ম্যাচে মায়ামির পয়েন্ট ৫৬। লিগে দ্বিতীয় স্থানে থাকা সিনসিনাটির পয়েন্ট ২৬ ম্যাচে ৪৮।
যদিও চোটে পড়া মেসি এদিনও যথারীতি স্ট্যান্ডে বসে উপভোগ করেছেন দলের খেলা। এ সময় তার সঙ্গে সুপার বোল চ্যাম্পিয়ন টম ব্রাডিকেও দেখা গেছে। এই মৌসুমে এমএলএসের ২৬টি ম্যাচের মধ্যে ১২টিতে খেলার সুযোগ পেয়েছেন মেসি। গত ১৪ জুলাই কোপা আমেরিকার ফাইনালে চোটে পড়া থেকে আছেন মাঠের বাইরে। এর মধ্যে মেসিকে ছাড়া লিগস কাপ থেকে ছিটকে গেছে মায়ামি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.