সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাল ফেনী বন্ধুসভা

ফেনী প্রতিনিধি: সুবিধাবঞ্চিত শিশুদেরকে ঈদের নতুন জামা দিয়ে তাদের মুখে হাসি ফোটাল প্রথম আলো ফেনী বন্ধুসভা। গতকাল শনিবার (০১ জুন)বিকেলে শহরের ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নতুন জামা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।১৩০ জন শিশু নতুন জামা পেয়ে বেশ আনন্দিত ও উচ্ছ্বসিত ছিল।

প্রথম আলো ফেনী বন্ধুসভার সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে এ আয়োজনে অংশ নেন বন্ধুসভার প্রায় ২৫জন বন্ধু ও শুভাকাঙ্খীরা। অনুষ্ঠানে অতিথি ছিলেন জয়নাল হাজারী কলেজের অধ্যক্ষ ও ফেনী বন্ধুসভার উপদেষ্টা মোঃ আবদুল হালিম, ফেনী বেসরকারী হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও ফেনী বন্ধুসভার উপদেষ্টা মোঃ হারুন উর রশিদ,প্রথম আলোর ফেনীর নিজস্ব প্রতিবেদক ও উপদেষ্টা আবু তাহের,প্রবাসী আবুল খায়ের,দৈনিক মানবজমিনের জেলা প্রতিনিধি নাজমুল হক শামীম,ফেনী বন্ধুসভার সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

এতে ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি অমিত মজুমদার, সহ-সভাপতি বিজয় নাথ, সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব,সাহিত্য সম্পাদক মনিকা রায়, যোগাযোগ সম্পাদক দেলোয়ার হোসেন, অর্থ সম্পাদক হারাধন নন্দী নিলয়,অনুষ্ঠান সম্পাদক ফরহাদ রনি,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ইমাম হোসাইন, সমাজকল্যাণ সম্পাদক শেফায়েত উদ্দিন হৃদয়, প্রচার সম্পাদক তৌহিদ মোল্লা,ক্রীড়া সম্পাদক জ্যোতিময় মন্ডল প্রান্ত,বিজ্ঞান বিষয়ক সম্পাদক তানজিনা সুলতানা তিশা,নারী বিষয়ক সম্পাদক হৃদিতা রায়,সদস্য নজরুল ইসলাম সোহাগ উপস্থিত ছিলেন।

রঙিন জামা পেয়ে শিশুরা আনন্দে মুখর হয়ে ওঠে। আবুল কালাম নামে এক অভিভাবক বলেন, তিনি পেশায় একজন দিন মজুর। অভাবের সংসার হওয়ায় এবছর ঈদের জন্য এখনো ছেলে- মেয়েদের জন্য নতুন জামা কিনতে পারেননি। বন্ধুসভার সদস্যরা তাঁর দুই ছেলে-মেয়েকে  নতুন জামা দেওয়ায় শিশুদের পাশাপাশি তিনিও অনেক খুশি হয়েছেন। এর আগে গত বুধবার সোনাগাজী উপজেলার উপকুলীয় চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চর চান্দিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে  প্রথম আলো ফেনী বন্ধুসভার পক্ষ থেকে শিক্ষার্থী ও সুবিধাবঞ্চিত ১৫৪জন শিশুর মধ্যে নতুন জামা বিতরণ করা হয়েছিল। এনিয়ে ফেনী বন্ধুসভার পক্ষ থেকে জেলার সুবিধাবঞ্চিত ২৮৪জন শিশু ও শিক্ষার্থীর হাতে একটি করে ঈদের নতুন জামা উপহার দেওয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃদেলোয়ার হোসেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.