সুবিধাজনক সময়ে অনুমতি: স্বরাষ্ট্রমন্ত্রী, বৃহস্পতিবার সমাবেশের অনুমতি পাওয়ার আশা বিএনপির

ছবি Online
বিটিসি নিউজ ডেস্ক : আজ মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে এসে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে ২৯ মার্চ সমাবেশের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে। বিএনপি বলেছে আগামী বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পাওয়া নিয়ে আমরা আশাবাদী। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বিষয়টি ইতিবাচক হিসেবে দেখেছেন। বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলবেন তিনি এবং সেটা আজই।
নজরুল ইসলাম খান বলেন, ‘আমরা আশা করছি এবার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পাবো। সে অনুযায়ীই এগিয়ে যাচ্ছি।আমরা এর আগেও সমাবেশের অনুমতি চাইতে বিভিন্ন সময় ঢাকা মহানগর পুলিশ-ডিএমপির সঙ্গে কথা বলেছি কিন্তু তারা অনুমতি দেননি। এবার সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে এসেছি, আশা করি তারা অনুমতি দেবেন।
বেলা ১১টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন বিএনপির তিন নেতা। অন্য দুই বিএনপি নেতা হলেন, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী।
 বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেন, বিএনপিকে সমাবেশের অনুমতি দিতে সরকারের কোনো আপত্তি নেই। জনসভা নিয়ে গোয়েন্দা তথ্য থাকায় ডিএমপি অনুমতি দেয়নি। সুবিধাজনক সময়ে বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হবে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.