সুবর্ণ প্রেসক্লাবের সভাপতি নিজাম, সাধারণ সম্পাদক কাইয়ুম

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় সাংবাদিকদের বৃহৎ ঐক্য সংগঠন “সুবর্ণ প্রেসক্লাব” এর দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচনে সভাপতি দৈনিক ইনকিলাবের প্রতিনিধি মো. নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মাইভিটির প্রতিনিধি মো. আবদুল কাইয়ুম নির্বাচিত হয়েছে।
আজ সোমবার (১৬ আগস্ট) সকাল ১১ ঘটিকায় উপজেলার সৈকত সরকারি কলেজ মিলনায়তনে উপাধ্যক্ষ মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. মোনায়েম খান, বিশেষ অতিথি জেলা লায়ন্স ক্লাব অব নোয়াখালীর সভাপতি এডভোকেট মো. ওমর ফারুক ও সুবর্ণচর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলর সভাপতি মো. আবুল মোবারক।
উক্ত নির্বাচনে প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক দিন প্রতিদিনের মো. সাহাব উদ্দিন ও সুবর্ণ টিভির চেয়ারম্যান মো. আরিফ মাহমুদ এবং সাংগঠনিক সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার মো. আবদুল আজিজ। সহ-সাধারণ সম্পাদক দৈনিক আজকের বসুন্ধরা’র মো. দেলোয়ার হোসেন ও আনন্দ টিভির মো. সামছুদ্দিন, অর্থ সম্পাদক খবর বার্তা.২৪ খন্দকার দিদারুল আলম, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক দৈনিক নয়া বঙ্গবাজার মো. হানিফ মাহমুদ, প্রচার ও দপ্তর সম্পাদক বিটিসি নিউজের নোয়াখালী জেলা প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল), কার্যকরি সদস্য দৈনিক লাখোকন্ঠের মো. নেয়ামত উল্লাহ তারিফ, সাপ্তাহিক আজকালপত্রের মো. হামিদ উল্লাহ ও এনকে টিভির মো. মহি উদ্দিন রাসেল।
এছাড়াও অন্যান্য সদস্যদের মধ্যে এসএনটিভির চেয়ারম্যান মো. আবু সায়েদ, দৈনিক বাংলাদেশ সমাচারের মো. তানভীর হোসাই ইরাক, মো. মাহবুবুর রহমান, রিয়াজ উদ্দিন রুবেল, মামুন হোসেন, ফোরকান আলী সুজন, খালিদ হাসান মামুন, কাউছার আলম, মো. পারভেজ, নুর আলম সিদ্দিক, একেএম ওমর ফারুক, মো. রাফুল উদ্দিন, আবুল কালাম ফয়সাল, একে হায়দার আলী, মোনছুর আলী সুমন।
উল্লেখ্য, সুবর্ণ প্রেসক্লাবের ২ বছর মেয়াদী ২৮ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিকে সুবর্ণচর উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.