সুবর্ণচর স্টুডেন্ট এসোসিয়েশন নোবিপ্রবির নির্বাচন অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে “সুবর্ণচর স্টুডেন্ট এসোসিয়েশন” নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবিদ্যালয় (নোবিপ্রবি) শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি আবদুল্যাহ আল মাসুদ ও সাধারণ সম্পাদক ফানা উল্যাহ রকি নির্বাচিত হয়।
রবিবার (২৭ মার্চ) বিকেল ৩ টায়  বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট ক্যাডেট রুমি ভবনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
ভোট গ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার অগ্রণী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখার হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) সাইদুর রহমান আলমগীর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।
উক্ত নির্বাচনে উৎসব মুখর পরিবেশে ৫৫ জন ভোটার ব্যালটের মাধ্যমে সরাসরি তাদের ভোট প্রয়োগ করেন। এবং ২০ জন সদস্য বিশিষ্ট নিয়ে আগামী ১ বছরের জন্য একটি পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করে পূর্বের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।
নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফানা উল্যাহ রকি বলেন, সুবর্ণচর স্টুডেন্ট এসোসিয়েশন নোবিপ্রবিকে সবাই মিলেমিশে ভ্রাতৃত্বের বন্ধনে এগিয়ে নেয়ার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
এবং সুবর্ণচরের শিক্ষার মান উন্নয়নে বরাবরের মত স্কুল, কলেজ ও মাদ্রাসার ফ্রি ক্যাম্পিং ও বিনা মূল্যে ভর্তি কোচিং এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের ক্যারিয়ার প্লানিং প্রোগ্রাম, খেলাধুলা ও অন্যান্য আয়োজনে নতুন মাত্রা যোগ হবে বলে আশাকরেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.