সুবর্ণচরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

নোয়াখালী প্রতিনিধি: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালী সুবর্ণচরে ৫১তম জাতীয় সমবায় দিবস-২০২২ উপলক্ষ্যে র‍্যালি, পতাকা উত্তোলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদের সামনে এসে পতাকা উত্তোলন শেষে পরিষদ মিলনায়তনে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলার ইউনাইটেড মাল্টিপারপাসের ম্যানেরজার আইয়ুব আলীর সঞ্চালনায় সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা আলমগীর কবির খান, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. নরুন নবী, সততা মাল্টিপারপাসের সম্পাদক আবদুল কাইয়ুম, নিজেরা করি সংস্থান অঞ্চল সমন্বয়ক বাবু পরিতোষ, ইউনাইটেড মাল্টিপারপাসের সম্পাদক সিরাজ হায়দারসহ প্রমুখ।
এসময় সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সমবায়ীবৃন্দ, বিভিন্ন সমবায় সমিতির সদস্যবৃন্দ, সাংবাদিক, শিক্ষকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.